• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেমরায় ম্যাজিস্ট্রেটের বাড়িতে চাঁদাবাজি, মূল হোতা গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুন ২০২০, ১৭:১১
আব্দুল আজিজ
অভিযুক্ত চাঁদাবাজ আব্দুল আজিজ (ফাইল ছবি)

রাজধানীর ডেমরায় ম্যাজিস্ট্রেটের নির্মাণাধীন একটি বাড়িতে চাঁদাবাজির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আব্দুল আজিজ এলাকার কুখ্যাত চাঁদাবাজ হিসেবে পরিচিত বলে জানায় পুলিশ।

বুধবার (২৪ জুন) সন্ধ্যায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৮ নম্বর ওয়ার্ডের তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃহস্পতিবার (২৫ জুন) আজিজকে আদালতে প্রেরণ করা হয়। পুলিশের আবেদনের প্রেক্ষিতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করের বিচারক মামুনুর রশিদের আদালত।

প্রসঙ্গত, ২৯ এপ্রিল ফেনী আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের নির্মাণাধীন বাসায় চাঁদা দাবি করে দলবল নিয়ে হাজির হয় আজিজ। এর পর চাঁদা না পেয়ে নির্মাণ শ্রমিকদের উপর অতর্কিত হামলা চালায় তার দল।

এতে গুরুতর আহত হোন বেশ কয়েকজন শ্রমিক। পরে তারা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় চারটি ধারা উল্লেখ করে একটি মামলা করে ভুক্তভোগীর পরিবার।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় অনেকেই জানান, আজিজ দীর্ঘদিন ধরেই এলাকায় চাঁদাবাজি করে আসছিল। ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনের নাম ভাঙিয়ে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানের কাছে চাঁদাবাজি করে আসছিল কুখ্যাত ওই চাঁদাবাজ।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড