• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রন হক সিকদারের গাড়ি জব্দ

  নিজস্ব প্রতিবেদক

০৩ জুন ২০২০, ১৮:০৬
রন হক সিকদার
সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার (ছবি : সংগৃহীত)

এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন এবং গুলি করার অভিযোগে দায়ের করা মামলার আলামত হিসেবে সিকদার গ্রুপের এমডি রন হক সিকদারের ‘রেঞ্জ রোভার’ ব্রান্ডের বিলাসবহুল গাড়িটি জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

মঙ্গলবার (২ জুন) গুলশানের বাসা থেকে গাড়িটি জব্দ করা হয়।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে ঘটনার পর গত ২৫ মে সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার থাইল্যান্ডের ব্যাংকক পালিয়ে গেছে বলে ইমিগ্রেশনের মাধ্যমে নিশ্চিত হয়েছে পুলিশ।

আব্দুল বাতেন বলেন, মঙ্গলবার সিকদার গ্রুপের এমডির গাড়িটি (ঢাকা মেট্রো ঘ ১৮-৩৯৪৫) মামলার আলামত হিসেবে জব্দ করা হয়েছে। ইমিগ্রেশন পুলিশের মাধ্যমে জানতে পেরেছি তারা দুই ভাই ব্যাংকক পালিয়ে গেছে। তারা পালিয়ে গেলেও তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি।

গত ২৬ মে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ। মামলার এজহারে বলা হয়েছে, গত ৭ মে ঋণের জন্য বন্ধকী সম্পত্তির মূল্য বেশি দেখাতে রাজি না হওয়ায় ব্যাংকের এমডি মোহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মোহাম্মদ ফিরোজ হোসেনকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়। এছাড়া অভিযুক্ত দুই ভাই বিদেশি নিরাপত্তাকর্মী দিয়ে এক্সিম ব্যাংকের এমডি মোহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মোহাম্মদ ফিরোজ হোসেনকে গুলশানের একটি বাড়িতে আটকে রেখে নির্যাতন এবং সাদা কাগজে সাক্ষর নেয়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড