• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাঁচাতেই শিক্ষার্থীকে পিস্তল উঁচিয়ে হুমকি

  নিজস্ব প্রতিবেদক

১৫ জানুয়ারি ২০২০, ১৬:৪৫
শাহবাগ
পিস্তল উঁচিয়ে শিক্ষার্থীকে হুমকি দেওয়া ব্যবসায়ী (ছবি : সংগৃহীত)

ঢাকার দুই সিটি নির্বাচনের তারিখ পেছানোর দাবিতে শাহবাগে আন্দোলনরত এক শিক্ষার্থীকে পিস্তল উঁচিয়ে হুমকি দেওয়ায় আসিফ রশিদ খান মুন নামের এক আদম ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বারডেম হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নির্বাচন কমিশন অভিমুখে শিক্ষার্থীদের পদযাত্রায় শাহবাগ আটকে দেওয়া হয়। এ সময় মোড়ের সবগুলো সড়কের মুখ বন্ধ করে দেয় পুলিশ। বারডেমের সামনের সড়কমুখেও ছিল বেরিকেড। একটি প্রাইভেট কার থেকে এক ব্যক্তি বের হয়ে এসে সাইড দিতে বলায় তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন জগন্নাথ হলের শিক্ষার্থী কপিল দেব বর্মন। তখন ওই ব্যক্তি পিস্তল উঁচিয়ে তাকে হুমকি দেয়।

পরে শিক্ষার্থীরা ওই ব্যক্তিকে মারধর করলে পুলিশ তাকে উদ্ধার করে হেলমেট পরিয়ে শাহবাগ থানায় নিয়ে যায়। পরে পুলিশ জানতে পারে, তার পিস্তলটি খোয়া গেছে। এখনো সেটি উদ্ধার করতে পারেনি তারা। লোকটিকে কেউ কেউ বিদেশি বলছেন আবার কেউ বলছেন বাংলাদেশি।

এ বিষয়ে রমনা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আজিমুল হক বলেন, পিস্তল উঁচিয়ে শিক্ষার্থীদের হুমকি দেওয়ার একটি মৌখিক অভিযোগ এসেছে আমাদের কাছে। ওই সময় মারধরের ঘটনাও ঘটে। আমরা তাকে উদ্ধার করে নিরাপদে থানায় নিয়ে আসি। এ সময় তার গাড়ি থেকে একটি শর্টগান ও একটি পিস্তল পেয়েছি। আপাতত তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। যাচাই করে দেখা হচ্ছে পুরো বিষয়টি।

শাহবাগ থানা সূত্রে জানা গেছে, পিস্তল উঁচিয়ে ধরা ব্যক্তি পেশায় একজন আদম ব্যবসায়ী। তার ব্যবহৃত পিস্তল ও শর্টগান দুটিরই লাইসেন্স করা। গাড়িতে তিনি তার স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। তার স্ত্রী একজন অন্তঃসত্ত্বা। দীর্ঘক্ষণ গাড়িতে বসে ছিলেন তারা। একপর্যায়ে বিরক্ত হয়ে শিক্ষার্থীদের অনুরোধ করতে গিয়েই কথা-কাটাকাটি শুরু হয়। এরপর তিনি পিস্তল উঁচিয়ে ধরেন।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড