• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে আটক নারী জেএমবির আইটি প্রধানের স্ত্রী

  সাভার প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ২১:৩৩
পুলিশ
অভিযান শেষে পুলিশের ব্রিফ (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ার গোকুল নগর এলাকায় জঙ্গি সন্দেহে ঘিরে রাখা ভবনে রাত ৮টায় অভিযান শেষ করেছে পুলিশ। অভিযানে বাড়ির ভাড়াটিয়া শায়লা শারমিন নামের এক নারীকে আটক করেছে সিটিটিসির সদস্যরা। তবে তার স্বামী নব্য জেএমবির আইটি প্রধান তানভীর পলাতক রয়েছে।  

পুলিশ জানায়, এই বাড়িতে জঙ্গি সদস্য ও বিস্ফোরক দ্রব্য গোলা বারুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘেরাও করে পুলিশের সদস্যরা। পরে রাত ৮টায় অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। এরপর ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপির ৫ নম্বর ওয়ার্ড সদস্য লেহাজ বলেন, বাড়িতে জঙ্গি রয়েছে এমন খবরের ভিত্তিতে তিনি ঘটনাস্থলে আসেন। এই বাড়িটি ১৫ দিন আগে ভাড়া দেওয়া হয়। বাড়ির মালিক আকতার হোসেন সৌদিতে থাকেন। তবে তার স্ত্রী শিরিন আক্তারের নামে বাড়িতে নামফলক রয়েছে।

পরে সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, অভিযানে শায়লা শারমিন নামে এক নারীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী পলাতক রয়েছে। শায়লা শারমিনের স্বামী তানভীর জাবি শিক্ষার্থী। তারা উভয়েই নব্য জেএমবির সদস্য।

এখান থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তাদের কোনো নাশকতা পরিকল্পনা ছিল কি না তা পরবর্তীতে জানা যাবে।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড