• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুর্মিটোলায় অভিযান চালাবে র‌্যাব

  নিজস্ব প্রতিবেদক

০৮ জানুয়ারি ২০২০, ১৭:০১
ধর্ষক
ধর্ষণের ঘটনার পর কুর্মিটোলায় উচ্ছেদ অভিযান চালাবে র‌্যাব (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর কুর্মিটোলায় ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনার জেরে আজই (বুধবার) শেওড়া রেললাইন ও রাস্তার দুইপাশে উচ্ছেদ অভিযান চালাবে র‌্যাব।

বুধবার (০৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারোয়ার বিন কাশেম।

ওই এলাকার নিরাপত্তার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিন কাশেম বলেন, ওই এলাকায় ঝোপঝাড় ও রেললাইন থাকায় মাদকসেবীদের আনাগোনা বেশি থাকে। তাই আজকের (বুধবার) মধ্যেই র‌্যাব ওই এলাকায় অভিযান চালাবে।

তিনি আরও বলেন, ওই স্থানটিতে ঝোপঝাঁড় বেশি এবং নীরব হওয়ায় আগে থেকেই ধর্ষক ফাঁদ পেতেছিল। আর ধর্ষক ছিল মাদকাসক্ত। সেজন্য তার মধ্যে কোনো হিতাহিত জ্ঞান ছিল না।

ওই এলাকায় নিরাপত্তা ঝুঁকি আছে কিনা এমন প্রশ্নের জবাবে র‌্যাবের গণমাধ্যম শাখার প্রধান বলেন, আমরা চেষ্টা করি সকলের নিরাপত্তা নিশ্চিত করার। এরই ধারাবাহিকতায় আমরা র‌্যাবের বিভিন্ন ব্যাটালিয়ন নিয়ে সন্ধ্যার মধ্যেই অভিযান চালাব।

ধর্ষণের ঘটনার আগে কুর্মিটোলায় একটি লাশ পাওয়ার ঘটনায় এলাকাটি নিরাপদ কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিন কাশেম বলেন, অপরাধীরা সব জায়গায় অপরাধ করার চেষ্টা করে। আর আমরা চেষ্টা করি অপরাধ দমন করতে। তাই আমরা আজকেই অভিযান চালাব।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড