• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিকিৎসককে ধর্ষণচেষ্টার অভিযোগে ‘পাঠাও’ চালক গ্রেফতার

  অধিকার ডেস্ক    ৩০ জুলাই ২০১৮, ০২:০০

ধর্ষণ
ছবি : প্রতীকী

চট্টগ্রামে এক শিক্ষানবিশ নারী চিকিৎসককে ধর্ষণচেষ্টার অভিযোগে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের চালক মিজানুর রহমানকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৯ জুলাই) ভোরে চট্টগ্রামের নিউমুরিং আবাসিক এলাকা থেকে মিজানুর রহমান গ্রেফতার করা হয়। ওই সময় তার বাসা থেকে ওই নারীর ব্যবহৃত মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগও উদ্ধার করা হয়েছে।

ঘটনা নিশ্চিত করে পাহাড়তলী থানার এসআই অর্ণব বড়ুয়া বলেন, ‘ওই চিকিৎসক চট্টগ্রামের একটি বেসরকারি কলেজ থেকে এমবিবিএস পাস করার পর শিক্ষানবিশ চিকিৎসক হিসেবে কাজ করছেন। গত ২৪ জুলাই ফ্রি পোর্ট এলাকা থেকে ভাটিয়ারি নেওয়ার পথে পাহাড়তলীর জেলে পাড়া এলাকায় অভিযুক্ত মিজান গাড়ি থামিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে।’

তিনি আরও বলেন, ‘সপ্তাহ দুয়েক আগে ওই চিকিৎসক তার কলেজ থেকে পাঠাও অ্যাপের মাধ্যমে মিজানের গাড়িতে করে বাসায় আসেন। ওইদিন মিজান তার মোবাইল নম্বর দিয়ে ওই চিকিৎসককে দিয়ে বলেছিলেন, গাড়ি না পেলে অথবা নেটওয়ার্ক ডিস্টার্ব করলে যেন তাকে ফোন করা হয়। ঘটনার দিন বৃষ্টির কারণে ওই তরুণী ভাটিয়ারি যাওয়ার গাড়ি পাচ্ছিলেন না। তখন মিজানকে ফোন করলে তিনি আসেন। এ ঘটনায় ‘পাঠাও’ চালক মিজানুর রহমানের বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।’

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড