• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনলাইনে নারী সরবরাহ, অ্যাডমিন গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৪০
ফেসবুকে প্রতারণার দায়ে আটক মনোয়ার
ফেসবুকে প্রতারণার দায়ে আটক মনোয়ার (ছবি : সংগৃহীত)

অনলাইনে নারী সরবরাহকারী ফেসবুক পেজ পরিচালনার অভিযোগে মনোয়ার হোসেন (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের মনিটরিং টিম।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সাইবার পুলিশ সেন্টারের মনিটরিং টিমের সহকারী পুলিশ সুপার মোমেনা আকতার গ্রেফতারের বিষয়টি দৈনিক অধিকারকে নিশ্চিত করেন।

তিনি দৈনিক অধিকারকে বলেন, ফেসবুকে ‘রাজ চৌধুরী’ নামের একটি ফেক আইডি দিয়ে ‘এসকর্ট সার্ভিস’—এর নামে বিভিন্ন নারীদের সাথে যোগাযোগ স্থাপন করে অনৈতিক সুবিধার বিনিময়ে পুরুষ ক্লায়েন্টদের সরবরাহ করা হতো। যা আমাদের মনিটরিং টিমের দীর্ঘ পর্যবেক্ষণে ধরা পড়ে। মনিটরিং সেলের নিজস্ব প্রযুক্তি ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে ফেসবুক পেজটির অ্যাডমিনকে চিহ্নিত করে তাকে গ্রেফতার করা হয়।

মোমেনা আকতার আরও বলেন, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে ওই যুবক ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

প্রসঙ্গত, সিআইডির সাইবার পুলিশ সেন্টারের মনিটরিং সেল বর্তমানে অনলাইনে সংগঠিত যে কোনো অপরাধ পর্যবেক্ষণ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে কাজ করে যাচ্ছে। সাইবার অপরাধঘটিত যে কোনো প্রয়োজনে জরুরি বিষয়ে মনিটরিং সেলের সাথে হেল্পলাইন নম্বরে (০১৭৩০-৩৩৬৬৪৩১) ফোন করে যে কেউ অভিযোগ দিতে পারবে।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড