• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট

  অধিকার ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ২১:৩৫
ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলীগের ব‌হিষ্কৃত সভাপ‌তি ইসমাইল হো‌সেন চৌধুরী সম্রাট ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমান
ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলীগের ব‌হিষ্কৃত সভাপ‌তি ইসমাইল হো‌সেন চৌধুরী সম্রাট ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমান (ছবি : সংগৃহীত)

ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলীগের ব‌হিষ্কৃত সভাপ‌তি ইসমাইল হো‌সেন চৌধুরী সম্রাট ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চার্জশিট দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

সোমবার (৯ ডিসেম্বর) ঢাকা সিএমএম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের এসআই (নিরস্ত্র) আব্দুল হালিম এ চার্জশিট দাখিল করেন। রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, রবিবার (৮ ডিসেম্বর) সম্রাট ও আরমানের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা পড়েছে। আগামী ১৫ ডিসেম্বর এ মামলার শুনানির দিন রয়েছে। সে দিনই আদালতে এ চার্জশিট উপস্থাপন করা হবে।

এর আগে, গত ৫ অক্টোবর সম্রাটকে গ্রেফতার করার পর তার নামে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়। দুটি মামলাতেই তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা। এছাড়া তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে একটি মামলা করেছে।

গত ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‍্যাব। সে সময় গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের নিয়ে রাজধানীর নিজ নিজ বাড়িতে অভিযান চালি‌য়ে অস্ত্র ও মাদক উদ্ধার ক‌রে র‍্যাব।

এছাড়া আটকের সময় মদ্যপ অবস্থায় পেয়ে আরমানকে ছয় মাসের কারাদণ্ড দেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়। পরে তা‌দের কারাগা‌রে পাঠা‌নো হয়।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড