• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শারীরিক সম্পর্কের আর্থিক চুক্তি নিয়েই ২ নারী খুন

  নিজস্ব প্রতিবেদক

০৫ ডিসেম্বর ২০১৯, ১২:৫১
এই বাসাতেই খুন হোন দুই নারী
এই বাসাতেই খুন হন দুই নারী (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর মিরপুর-২ নম্বর সেকশনের একটি ভাড়া বাসায় খুন হওয়া বৃদ্ধা ও তার গৃহকর্মী অনৈতিক কাজে জড়িত ছিল বলে জানায় হত্যাকাণ্ডের সাথে জড়িত রমজান ও ইউসুফ।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সদরঘাট এলাকা থেকে ডিবি পশ্চিম বিভাগের একটি টিম তাদের গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) এসব তথ্য দৈনিক অধিকারকে নিশ্চিত করেন ডিএমপির জনসংযোগ কর্মকর্তা উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে জানিয়ে তাদের বরাত দিয়ে ডিএমপির এই কর্মকর্তা জানান, ওই নারী ও তার গৃহকর্মী অনৈতিক কাজে জড়িত ছিল। রমজান ও ইউসুফ রাতে ওই বাসায় গিয়েছিল। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্কের বিষয়ে আর্থিক চুক্তি হয়। পরে টাকা কম দেওয়ায় তর্কাতর্কি হয়। এক পর্যায়ে দুই নারীকে গলাটিপে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা।

হত্যাকাণ্ডের পর রমজান ও ইউসুফ ভিকটিমের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও ১৫ হাজার টাকা নিয়ে ওই দিন সকালেই ওই বাসা থেকে বের হয়। প্রথমে তারা মগবাজারে এক আত্মীয়ের বাসায় গিয়ে সেখানে এক রাত থাকার পর বুধবার (৪ ডিসেম্বর) তারা সদরঘাট লঞ্চ টার্মিনালে যায়। সেখান থেকে তাদের ভোলায় গ্রামের বাড়িতে চলে যাওয়ার কথা ছিল। তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করে ডিবি তাদের সদরঘাট থেকে গ্রেফতার করে।

এ বিষয়ে আজ দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর-২ এর এ ব্লকের ২ নম্বর রোডের একটি বাসার চারতলা থেকে বৃদ্ধা রহিমা বেগম (৬০) ও গৃহকর্মী সুমির (২০) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বুধবার (৪ ডিসেম্বর) সকালে নিহত বৃদ্ধা রহিমা বেগমের মেয়ে রাশিদা বেগম বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় হত্যায় সরাসরি জড়িত রমজান (২২) ও ইউসুফকে (২৩) গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা বিভাগ।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড