• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে ২ নারী হত্যার ঘটনায় মামলা

  নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৯, ১২:২৬
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরের বাসায় দুই নারী খুনের ঘটনায় নিহতের মেয়ে রশিদা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে মামলাটি দায়ের করা হয়েছে।

মিরপুর থানার ওসি (অপারেশন) দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এছাড়া নিহত রহিমার পালিত সন্তান সোহেলকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে মিরপুর দুই নম্বর সেকশনের এ ব্লকের ২ নম্বর রোডের ৯ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে রহিমা বেগম কমলা (৬০) ও সুমি আক্তার (২০) নামে দুই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের প্রাথমিক ধারণা, সোমবার (২ ডিসেম্বর) রাতের কোনো এক সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনার পর থেকেই সোহেল নামে রহিমার পালিত সন্তান পলাতক ছিলেন।

পুলিশ জানায়, রহিমা মিরপুর দুইয়ের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। গৃহকর্মী সুমি আক্তার সোমবার (২ ডিসেম্বর) তার বাসায় কাজে যোগ দেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত ওই ফ্ল্যাটের লোকজনের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। 

পরে সুমির একজন স্বজন তাকে সেখানে খুঁজতে আসেন। এক পর্যায়ে তারা দরজায় ধাক্কা দিলে সেটি খুলে গেলে ভেতরে দুজনের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ বাসার মেঝেতে পড়ে থাকা দুজনের লাশ উদ্ধার করে।

জোড়া লাশ উদ্ধারের খবর পেয়ে মঙ্গলবার রাতে পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা বিভিন্ন আলামত সংগ্রহ করেন। স্থানীয় লোকজনও সেখানে ভিড় করেন।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড