• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষ্ণাকে চাপা দেওয়া বাসের হেলপার গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

১৬ নভেম্বর ২০১৯, ১২:৩৬
বাচ্চু মিয়া
গ্রেপ্তার পলাতক হেলপার বাচ্চু মিয়া (ছবি : সংগৃহীত)

রাজধানীর বাংলামোটরে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রানী চৌধুরীকে বাসচাপায় পা হারানোর ঘটনায় পলাতক হেলপারকে গ্রেপ্তার করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ময়মনসিংহের গৌরীপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হেলপারের নাম মো. বাচ্চু মিয়া (১৮)। 

বিষয়টি নিশ্চিত করে পিবিআইয়ের ঢাকা মেট্রো উত্তরের বিশেষ পুলিশ সুপার (এসপি) মো. বশির আহমেদ জানান, পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মো. আলামিন শেখ-এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করে। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসআই মো. আলামিন শেখ জানান, গ্রেপ্তার আসামিকে আজ আদালতে নেওয়া হবে। এই মামলায় বাসের হেলপার বাচ্চু মিয়া এজাহারভুক্ত আসামি।

এর আগে গত ১ সেপ্টেম্বর প্রধান আসামি বাসচালক মোরশেদকেও গ্রেপ্তার করেছিল পিবিআই।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট বাংলামোটর এলাকায় ফুটপাত দিয়ে যাওয়ার সময় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় দুই পা হারান কৃষ্ণা রায়। তিনি বিআইডব্লিউটিসির হিসাব বিভাগের কর্মকর্তা। এ ঘটনার পরদিন রাজধানীর হাতিরঝিল থানায় মামলা করেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এতে আসামি করা হয়েছে বাস মালিক, চালক ও হেলপারকে।

এর আগে কৃষ্ণা রানীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের মালিক সমিতির প্রতিনিধিরা। কৃষ্ণা রানীকে তারা পা হারানোর ক্ষতিপূরণ বাবদ ২ লাখ টাকা ও চিকিৎসার খরচও দিতে চেয়েছিলেন। কিন্তু কৃষ্ণার পরিবার এবং তার অফিস কর্তৃপক্ষ এ প্রস্তাব প্রত্যাখান করে।

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড