• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক  

  অধিকার ডেস্ক

০৫ নভেম্বর ২০১৯, ১৫:৩৯
অস্ত্র ব্যবসায়ী আটক
আটক (ছবি : সংগৃহীত)

রাজধানীর মিরপুর এলাকায় ৪টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১৭ রাউন্ড গুলিসহ মো. হাফিজুর রহমান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

সোমবার দিবাগত রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি টিম রাজধানীর মিরপুর মডেল থানার কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

মঙ্গলবার (৫ নভেম্বর) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান সাংবাদিকদের এ কথা জানান।

ডিসি মশিউর জানান, গ্রেফতারকৃত হাফিজুর রহমান তার সহযোগী হাবিবুর রহমান বিশ্বাস ও জিল্লুরের মাধ্যমে পার্শ্ববর্তী দেশ থেকে বেনাপোল দিয়ে চোরাই পথে অবৈধ অস্ত্র-গুলি আমদানি করে।

তিনি বলেন, তাদের এসব অস্ত্র সন্ত্রাসী কার্যকলাপ, জঙ্গী গোষ্ঠী, রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টিসহ নানা ধরনের নাশকতামূলক বা সন্ত্রাসী কার্যকলাপে ব্যবহার হয়ে থাকে। প্রত্যেকটি অস্ত্রের জন্য ৩০ হাজার করে টাকা নেওয়া হয়। এসব অস্ত্র বাংলাদেশে এনে বিভিন্ন ব্যক্তির নিকট উচ্চ দামে বিক্রি করা হয়। এ ব্যাপারে মিরপুর মডেল থানায় একটি মামলা করা হয়েছে। 

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড