• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংল্যান্ডের টুটি চেপে ধরল নিউজিল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০১৯, ২১:৩৭
জনি বেয়ারস্টো
জনি বেয়ারস্টোকে বোল্ড করে সাজঘরে পাঠালেন ফার্গুসন (ছবি : ক্রিকইনফো)

দুই দলেরই প্রথম বিশ্বকাপ জয়ের হাতছানি। তাই সর্তকভাবে পা ফেলছে দুই দলই। ইংল্যান্ডের সামনে ২৪২ রানের সহজ লক্ষ্য দাঁড় করাল নিউজিল্যান্ড। কিন্তু সহজ লক্ষ্য টপকাতে গিয়ে কিউই বোলিং তোপে দারুণ চাপে পড়েছে স্বাগতিকরা। ৭১ রানে হারিয়েছে ৩ উইকেট। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৩ রান। ইউইন মরগান ৮ ও বেন স্টোক ১ রানে ব্যাট করছেন।

ইংলিশ ইনিংসের প্রথম বলেই জেসন রয়কে ফেরাতে পারতেন ট্রেন্ট বোল্ট। তবে লেগ বিফোরের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। রিভিউ নিয়েও কাজ হয়নি। বোল্টের অসমাপ্ত কাজ সমাপ্ত করেন ম্যাট হেনরি। হেনরির বলে টম ল্যাথামের হাতে ক্যাচ দিয়ে ১৭ রানে ফিরেন রয়।

এর পর বেয়ারস্টো জুটি বাঁধেন রুটের সঙ্গে। এই জুটিকে ৩১ রানের বেশি করতে দেননি গ্রান্ডহোম। দলীয় ৫৯ রানের মাথায় লাথাম গ্লাভস বন্দি করান রুটকে। ৭ রানে সাজঘরে ফেরেন রুট। রুটের বিদায়ের পর স্কোর বোর্ডে ৭ রান যুক্ত করতেই বেয়ারস্টোকেও প্যাভিলিয়নের পথ ধরতে হয়। ইনিংসে নিজের প্রথম উইকেট হিসেবে বেয়ারস্টোকে শিকার করেন ফার্গুসন। ৫৫ বলে ৭ চারে ৩৬ রানের ইনিংস খেলেন এই ওপেনার।

এর আগে লর্ডসে নিউজিল্যান্ডের ব্যাটিং চেহারাটা উজ্জ্বল ছিল না। ফাইনালে একেবারে ম্যাড়ম্যাড়ে ব্যাটিং ছিল কিউইদের। ম্যাচের শুরুতে বা শেষে খুব একটা প্রাণ ছিল না তাদের ব্যাটিংয়ে। হেনরি নিকোলসের ৫৫ ও টম ল্যাথামের ৪৭ রানে আট উইকেটে ২৪১ রান তুলেছে নিউজিল্যান্ড।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড