• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

রোদ-বৃষ্টির লড়াই ছাড়িয়ে বিশ্বকাপ যাবে নতুন ঘরে

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০১৯, ১৩:৪৮
লর্ডস ক্রিকেট গ্রাউন্ড
লর্ডস ক্রিকেট গ্রাউন্ড (ছবি : সংগৃহীত)

এই রোদ তো খানিক বাদেই বৃষ্টি। ম্যাচ শুরু হলে শুরু দুশ্চিন্তারও। এই বুঝি আকাশ ভেঙে নেমে এলো ঝুম বৃষ্টি। খেলার মাঝে বৃষ্টি এলেতো আরও বিপদ। বৃষ্টির পর কোন সমীকরণ দাঁড় করায় বৃষ্টি আইন ডাকওয়ার্থ-লুইস মেথড, কার কী লক্ষ্য তৈরি হয়- সে নিয়ে চলে নানা হিসাব-নিকাশ। কিন্তু না, ফাইনালে এসব কিছুই আসছে না। একদম ঝকঝকে রোদ থাকবে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ফাইনাল ম্যাচে।

রোদ-বৃষ্টি। খেলা হলো, আবার হলো না- এভাবেই এগিয়েছে এবারের বিশ্বকাপ। আসর জুড়েই ছিল বৃষ্টির হানা। ভারত-নিউজিল্যান্ডের প্রথম সেমি-ফাইনালেও ছিল বৃষ্টি। শেষ দুদিনে খেলা শেষ হয়! আশঙ্কা ছিল ফাইনালেও বৃষ্টি হওয়ার, কিন্তু লন্ডনের আবহাওয়া অফিস বলছে আজকের ম্যাচে বৃষ্টির কোনো সম্ভাবনাই নেই।

গেল ৩০ মে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে বিশ্বকাপের পর্দা ওঠে। আর আজ সেই স্বাগতিকদের দিয়েই শেষ হচ্ছে ফাইনাল ম্যাচ। নিউজিল্যান্ডের বিপক্ষে ইংলিশরা নামবে ক্রিকেটের তীর্থ ভূমি খ্যাত লর্ডসে।

পুরো দিন জুড়ে বৃষ্টির কোনো সম্ভাবনা থাকছে না লর্ডসে। লর্ডসের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী সকাল থেকে রাত পর্যন্ত আকাশে হালকা মেঘ থাকবে। এছাড়া তাপমাত্রা ১৮ থেকে ২০ ডিগ্রির মধ্যে ওঠানামা করবে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড