• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধ হচ্ছে বিশ্বকাপের রেডিও সম্প্রচার

  ক্রীড়া ডেস্ক

১৩ জুলাই ২০১৯, ২৩:০৫
বিশ্বকাপ ট্রফি
আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ট্রফি (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপের ফাইনালের আগে বিপাকে পড়েছে আইসিসি। ধারাভাষ্যকারদের পারিশ্রমিক পরিশোধ না করায় বন্ধ হয়ে যেতে পারে বিশ্বকাপ ক্রিকেটের রেডিও সম্প্রচার। একাধিক চেক বাউন্স করায় এখনও নিজেদের প্রাপ্য টাকা পাননি ধারাভাষ্যের দায়িত্বে থাকা কার্ল হুপার এবং রিকার্ডো পাওয়েল। এ দুইজনের সাথে সমঝোতা না হলে ফাইনাল খেলার ধারাভাষ্য রেডিওতে শুনতে পাবে না শ্রোতারা।

২০২৩ সাল পর্যন্ত আইসিসির সব খেলার রেডিও সম্প্রচারের দায়িত্ব পেয়েছিল দুবাইয়ের চ্যানেল-টু নামের একটি রেডিও। রেডিওটির দাবি তারা ভারতীয় এক কোম্পানিতে সাব-লিজ দেয়। আর সে কোম্পানি ধারাভাষ্যকারদের পাওনা টাকা পরিশোধ করেনি।

বিশ্বকাপের জন্য প্রাক্তন ক্যারিবিয়ান ক্রিকেটার কার্ল হুপার ও রিকার্ডো পাওয়েলের সঙ্গে ধারাভাষ্যকার হিসেবে চুক্তি করে রেডিওটি। এদের কেউই এখনও টাকা পায়নি। এর আগে রেডিওটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে টাকা না পাওয়ার অভিযোগ করেছিলেন দীপ দাশগুপ্ত, মোহম্মদ কাইফ, অতুল ওয়াসন, সৈয়দ কিরমানি ও চারু শর্মার মতো প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা। অন্যদিকে টেন্ডার না ডেকেই আইসিসি অভিজ্ঞতাহীন চ্যানেল-টু কে রেডিও সম্প্রচারের দায়িত্ব দিয়েছিল বলে অভিযোগ রয়েছে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড