• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সব টিকিট ভারতীয়দের হাতে, ফাঁকা থাকতে পারে গ্যালারি

  ক্রীড়া ডেস্ক

১২ জুলাই ২০১৯, ২১:২৮
ভারত
গ্যালারিতে উল্লাসরত ভারতীয় সমর্থক (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপের ফাইনালে মাঠে নামবে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। তবে লর্ডসের বেশিরভাগ টিকিট কেটে রেখেছে ভারতীয়রা। ভারত ফাইনাল খেলবে এমনটা ভেবেই তারা টিকিটগুলো কেটেছিল। কোহলিরা সেমিফাইনালে বাদ পড়ায় এখন সমর্থকরা পড়ে গেছে বিপাকে। অন্যদিকে ভারতীয়রা স্টেডিয়ামে খেলা দেখতে না গেলে গ্যালারি ফাঁকা থাকার সম্ভাবনাও রয়েছে।

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই সেমিফাইনালে উঠেছিল ভারত। অন্যদিকে পাকিস্তানকে রানরেটের ব্যবধানে হারিয়ে চতুর্থ দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছিল নিউজিল্যান্ড। তাই সেমিফাইনালে এ দুই দলের একপেশে ম্যাচ হবে এটাই ভেবেছিল সবাই। তবে নিউজিল্যান্ডের বোলিং তোপে শেষ পর্যন্ত ম্যাচ হেরে ফাইনালের আগেই বিদায় নেয় ভারত। আর তাতেই বিপাকে পড়ে যায় ভারত সমর্থকরা। নিজ দল ফাইনাল খেলবে এই আশায় আগেভাগেই ম্যাচের ৪১ শতাংশ টিকিট কেটে রেখেছিল তারা।

ভারতীয় সমর্থকরা এখন ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে না গেলে গ্যালারি ফাঁকা পড়ে থাকার সম্ভাবনা রয়েছে। তবে যারা ক্রিকেট ভালোবাসে তাদের মধ্যে কেউ কেউ ভারত না থাকলেও ফাইনাল উপভোগ করতে স্টেডিয়ামে যেতেও পারে। অনেকেই আবার লাভের কথা চিন্তা করে ইংলিশ কিংবা নিউজিল্যান্ডের সমর্থকদের কাছে টিকিট বিক্রি করে দিতে পারে। তাই বলা যায়, স্টেডিয়াম ফাঁকা থাকবে নাকি ভরে উঠবে তা অনেকটাই এখন নির্ভর করছে ভারতীয়দের ওপর। যেটাই হোক সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা ক্রিকেটের স্বার্থে গ্যালারি ফাঁকা না থাকুক।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড