• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

পাকিস্তানকে হারিয়ে অন্তত খুশি মনে আসর শেষ করতে চান সাইফ

  ক্রীড়া ডেস্ক

০৪ জুলাই ২০১৯, ১২:২৪
সাইফউদ্দিন (ছবি : সংগৃহীত)
সাইফউদ্দিন (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে হেরে সেমি-ফাইনালের আশা শেষ হয়ে গেলেও বিশ্বকাপের গ্রুপ পর্বে এখনো একটি ম্যাচ বাকি আছে বাংলাদেশের। হতাশা থাকলেও এই ম্যাচটিতেও জয় চায় বাংলাদেশ। পাকিস্তানকে হারিয়ে অন্তত খুশি মনে আসর শেষ করতে চান টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন।

বুধবার (৩ জুলাই) দুপুরে বার্মিংহাম থেকে শেষ ম্যাচের শহর লন্ডনে রওনা হয়েছে দল। টিম বাসে ওঠার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সাইফ; তিনি বলেন, 'দলের সবাই খুব হতাশ। অনেক স্বপ্ন নিয়ে আমরা ইংল্যান্ডে এসেছিলাম। ছিটকে পড়ে সবার মন খারাপ। এরপরও আমাদের সামনে তাকাতে হবে। শেষ ভালো যার, সব ভালো তার, এটা কথায় আছে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি আমরা জয়ের জন্যই নামব। জিততে পারলে অন্তত খুশি মনে শেষ করতে পারব।'

সেমির স্বপ্ন শেষ হয়ে গেলেও বাংলাদেশের সামনে সুযোগ রয়েছে পঞ্চম স্থানে থেকে বিশ্বকাপ শেষ করার। ক্রিকেট তীর্থ লর্ডসে এবারের বিশ্বকাপে টাইগারদের শেষ ম্যাচটি শুক্রবার।

সবশেষ চারবার পাকিস্তানের সঙ্গে দেখায় জিতেছে বাংলাদেশ। সবশেষ ম্যাচটি ছিল গত সেপ্টেম্বরে এশিয়া কাপে- ম্যাচটিতে পাকিস্তানকে বিদায় করেই ফাইনালে উঠেছিল বাংলাদেশ। সেই ম্যাচ থেকে প্রেরণা নিচ্ছেন সাইফ।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড