• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

উইন্ডিজদের বিপক্ষে টস জিতে ব্যাট করছে ভারত

  ক্রীড়া ডেস্ক

২৭ জুন ২০১৯, ১৫:০৯
ভারত-উইন্ডিজ লড়াই
টস জিতে ব্যাটিংয়ে ভারত (ছবি : সংগৃহীত)

এবারের আসরে একমাত্র দল হিসেবে অপরাজিত আছে ভারত। পাঁচ ম্যাচ খেলে চারটি জিতেছে তারা। একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়। উইন্ডিজরা তার ঠিক বিপরীতে। জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেও হেরেছে চার ম্যাচ। একটি ম্যাচ বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে তাদেরও।

ওল্ড ট্রাফোর্ডে এ নিয়ে দ্বিতীয় ম্যাচ খেলছে ভারত। এ ম্যাঠেই কয়েকদিন আগে পাকিস্তানকে হারিয়েছিল তারা। টস জিতে কোহলি ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন নির্ধিদ্বায়। আগের ম্যাচের একাদশ নিয়ে মাঠে নামছে ভারত। তবে এ ম্যাচে দুইটি পরিবর্তন এনেছে উইন্ডিজ শিবির। এভিন লুইস চোটের কারণে খেলতে পারবেন না, তার বদলে খেলবেন সুনিল আমব্রিস। আর অ্যাশলে নার্সের বদলে খেলবেন ফ্যাবিয়েন অ্যালান।

ভারত একাদশ

রোহিত শর্মা , লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শঙ্কর, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হারদিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

ক্রিস গেইল, সুনিল অ্যামব্রিস, শাই হোপ, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, ফ্যাবিয়েন অ্যালান, কেমার রোচ, শেলডন কটরেল ও ওশান থমাস।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে গাজী টিভি, মাছরাঙা ও স্টার স্পোর্টস।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড