• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

‘ইউ টার্ন’ নিলেন গেইল

  ক্রীড়া ডেস্ক

২৬ জুন ২০১৯, ২০:৩৯
ক্রিস গেইল
বিশ্বকাপেই অবসর নিচ্ছেন না গেইল (ছবি : সংগৃহীত)

বলা হচ্ছিল দ্বাদশ বিশ্বকাপ শেষেই ব্যাট-প্যাড তুলে রাখবেন উইন্ডিজের সুপার ব্যাটসম্যান ক্রিস গেইল। কিন্তু না! এখনই অবসরে যাচ্ছেন না তিনি। ‘ইউ টার্ন’ নিয়ে গেইল বললেন আগস্টে নিজ মাঠে হোম সিরিজ শেষে অবসর নেবেন। বুধবার (২৬ জুন) এক সংবাদ সম্মেলনে নিজের অবসর নিয়ে গেইল এই তথ্য দেন। আগামীকাল বৃহস্পতিবার ভারতের মুখোমুখি হবে ক্যারিবীয়রা। 

যদিও ইংল্যান্ড ও ওয়েলসে বসা চলমান বিশ্বকাপ শেষে অবসর নেবেন বলে গত মাসে ঘোষণা দিয়েছিলেন ৩৯ বছর বয়সী এ আগ্রাসী ব্যাটসম্যান। তবে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন বলে আজ গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানান গেইল।

গেইল বলেন, বিশ্বকাপ শেষে ভারতের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলতে চান তিনি এবং এরপর নিজের ভবিষ্যতের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে উইন্ডিজের হয়ে ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ খেলবেন না বলেও জানান গেইল।

সাংবাদিকদের গেইল বলেন, ‘এখানেই শেষ নয়। আমি আরও কয়েকটি ম্যাচ খেলব। কে জানে হতে পারে আরও একটা সিরিজ। দেখি কী হয়। বিশ্বকাপ শেষে আমার পরিকল্পনা? আমি ভারতের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলতে পারি এবং এরপর অবশ্যই টিম ইন্ডিয়ার বিপক্ষে ওয়ানডে খেলব। টি-টুয়েন্টি খেলব না। বিশ্বকাপ শেষে এটাই আমার পরিকল্পনা। ’

ভারতের বিপক্ষে সিরিজই ওয়েস্ট ইন্ডিজের হয়ে গেইলের শেষ ম্যাচ হবে বলে পরবর্তীতে নিশ্চিত করেন দলটির মিডিয়া ম্যানেজার ফিলিপ স্পুনার। ভারতীয় বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) স্পুনার বলেন, ‘হ্যাঁ। ভারতের বিপক্ষে নিজের শেষ সিরিজ খেলবেন গেইল।’

ব্যাটিং দানব গেইল ক্যারিবীয়দের হয়ে এখন পর্যন্ত ১০৩ টেস্টে ৪২.১৯ গড়ে ৭২১৫ রান করেছেন। ২৯৪ ওয়ানডে ম্যাচে তার রান ১০ হাজার ৩৪৫। ৫ টি-টুয়েন্টিতে ১৬২৭ রান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড