• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

অনিশ্চয়তায় মাহমুদউল্লাহ, থাকবেন পর্যবেক্ষণে

  ক্রীড়া ডেস্ক

২৫ জুন ২০১৯, ১৭:০৮
স্ক্র্যাচে ভর দিয়ে চলতে হচ্ছে মাহমুদউল্লাহকে
স্ক্র্যাচে ভর দিয়ে চলতে হচ্ছে মাহমুদউল্লাহকে (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপের সেমিফাইনাল খেলার স্বপ্ন আরও দৃঢ় হচ্ছে বাংলাদেশের। নিজেদের সপ্তম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে ফুরফুরে মেজাজে টাইগার শিবির। টাইগারদের জন্য থাকছে অস্বস্তির খবরও। আফগানদের বিপক্ষে ৬২ রানে জয় পাওয়ার ম্যাচে চোট পান মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাটিংয়ের সময় কাফ স্ট্রেইন চোটের কবলে পড়ে পুরো ইনিংসে আর ফিল্ডিং করতে পারেননি তিনি।

ম্যাচ চলাকালীন তাকে স্ক্যান করাতে যেতে হয় হাসপাতালে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছিলেন, স্ক্যান রিপোর্ট রাতে কিংবা মঙ্গলবার সকালে পাওয়া যাবে।

মঙ্গলবার (২৫ জুন) সকালেই পাওয়া গেছে মাহমুদউল্লাহর সেই রিপোর্ট। তাতে জানা গেছে, ছোট চোটই পেয়েছেন সাইলেন্ট কিলার খ্যাত এই অলরাউন্ডার। তবে বাংলাদেশের পরের ম্যাচের আগ পর্যন্ত তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

মাহমুদউল্লাহ

বাংলাদেশ দলের ফিজিও থিহান চন্দ্রমহান বললেন, ‘মাহমুদউল্লাহ ছোট ধরনের আঘাত পেয়েছেন। বিশ্বকাপের পরের ম্যাচে তাকে পাওয়া যাবে কি না সেজন্য আমরা আগামী কয়েকদিন তার অগ্রগতি পর্যবেক্ষণ করব।’

গতকাল সোমবার আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিং করতে গিয়ে এ চোট পান তিনি। মাঠে ফিজিও প্রবেশ করে তাকে প্রাথমিক সেবা দিয়েছিল। গুরুত্বপূর্ণ ওই ম্যাচে ২ চারে ৩৮ বলে ২৭ রানের ইনিংস খেলেন মাহমুদউল্লাহ। এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬৯ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেছিলেন এই অলরাউন্ডার।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড