• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোমান সানা–জামাল ভূঁইয়াদের অভিনন্দন জানিয়েছেন সাকিব

  ক্রীড়া ডেস্ক

১৯ জুন ২০১৯, ১৮:৫২
সাকিব আল হাসান
বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপে বাংলাদেশের হয়ে অসাধারণ খেলছেন সাকিব আল হাসান। এখন পর্যন্ত বিশ্বকাপের সেরা খেলোয়াড় তিনিই। সাকিব সুদূর ইংল্যান্ডে দেশের হয়ে নিজ দায়িত্ব পালনের পাশাপাশি খবর রাখছেন দেশের অন্যান্য খেলারও। শত ব্যস্ততার মাঝেও শুভেচ্ছা জানাতে ভোলেননি আর্চারি বিশ্বচ্যাম্পিয়নশিপে প্রথম বাংলাদেশি হিসেবে পদক জয়ী রোমান সানা ও বিশ্বকাপের মূল বাছাইয়ে সুযোগ পাওয়া জাতীয় ফুটবল দলকে।

বিশ্বকাপে দুর্দান্ত খেলছে টাইগাররা। দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে মাশরাফি বাহিনী। দেশের এ সাফল্যে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ৩৮৪ রান ও ৫ উইকেট নিয়ে বিশ্বকাপে এখন পর্যন্ত সবচেয়ে দামি খেলোয়ার তিনি। অন্যদিকে বাংলাদেশের হয়ে ইতিহাস গড়েছেন আর্চার রোমান সানা। নেদারল্যান্ডে অনুষ্ঠিত আর্চারি বিশ্বচ্যাম্পিয়নশিপে ব্রোঞ্চ জিতে সরাসরি ২০২০ টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছেন। সম্প্রতি ফুটবলেও সাফল্য পেয়েছেন জামাল ভূঁইয়ারা। বিশ্বকাপের প্রাক বাছাইয়ে লাওসকে দুই লেগ মিলিয়ে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে বিশ্বকাপের মূল বাছাইয়ে জায়গা করে নিয়েছে বাংলাদেশ ফুটবল দল।

ইংল্যান্ডে বিশ্বকাপের ব্যস্ততার মাঝেও সাকিব রোমান সানা ও জামাল ভূঁইয়াদের সাফল্যে তাদের ফেসবুক স্ট্যাটাসে অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশি আর্চারি রোমান সানাকে অভিনন্দন জানিয়ে তিনি লেখেন, 'অভিনন্দন, রোমান সানা! প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ মেডেল জয় করার পাশাপাশি ২০২২ টোকিও অলিম্পিক গেমসে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করে আমাদের গর্বিত করায় অসংখ্য ধন্যবাদ।'

এছাড়া বাংলাদেশ জাতীয় ফুটবল দলকেও শুভেচ্ছা জানান তিনি। জামাল ভূইয়াদের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, '২০২২ ফিফা বিশ্বকাপ এবং ২০২৩ এএফসি এশিয়ান কাপ এর বাছাই পর্বের খেলা নিশ্চিত করায় উজ্জীবিত বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে অভিনন্দন!'

বিশ্বকাপের মতো বড় আসরে দেশের জন্য ব্যস্ত থেকেও অন্যান্য খেলায় নিজ দেশের অর্জনকে মনে রেখেছেন সাকিব। তার এ অভিনন্দন বার্তা নিঃসন্দেহে রোমান সানা ও জামাল ভুঁইয়াদের ভবিষ্যতে ভালো করার প্রেরণা জোগাবে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড