• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

চোটে ছিটকে গেলেন ইংলিশ ওপেনার রয় 

  ক্রীড়া ডেস্ক

১৭ জুন ২০১৯, ১৮:২২
জেসন রয়
জেসন রয় (ছবি : বিবিসি)

বিশ্বকাপের ফেভারিট দল ইংল্যান্ড আগামী দুই ম্যাচে (আফগানিস্তান এবং শ্রীলঙ্কা বিপক্ষে) পাচ্ছে না ওপেনার জেসন রয়কে। হ্যামস্ট্রিং চোটে ছিটকে পড়েছেন এই ইংলিশ ওপেনার। তবে নিজেদের সপ্তম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে পাওয়ার প্রত্যাশা করছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। এছাড়া আফগানদের বিপক্ষে অধিনায়ক ইউইন মরগানের খেলা নিয়েও ছিল শঙ্কা; তবে ওল্ড ট্র্যাফোর্ডে মরগানকে পাচ্ছে ইংলিশরা।

শুক্রবার (১৪ জুন) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে বাঁ পায়ের হ্যামস্ট্রিং চোটে মাঠ ছেড়েছিলেন রয়। তাকে ছাড়াই ব্যাটিংয়ে নেমেছিলে স্বাগতিকরা। ওই ম্যাচ উইন্ডিজকে আট উইকেটে হারিয়েছিল ইংলিশরা।

চোট কতটা জানার জন্য রয়কে শনিবার (১৫ জুন) এমআরআই করা হয়। রিপোর্ট দেখে আগামী দুই ম্যাচে তার না খেলার বিষয়টি নিশ্চিত করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এই নিয়ে চলতি আসরে দ্বিতীয়বারের মতো ইনজুরিতে পড়েছেন রয়।

এবারের আসরে ব্যাট হাতে রয় তিনটি ম্যাচ খেলেছেন। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫৪ রান করেছেন। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে তেমন কিছু করতে না পারলেও পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলেছেন ১৫৩ রানের দুর্দান্ত ইনিংস।

বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ইংল্যান্ডের অবস্থান চারে। তিন জয় এক হার ও বাতিল হওয়ার একটি ম্যাচ মিলিয়ে ৬ পয়েন্ট ইংলিশদের।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড