• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

বাংলাদেশের বিপক্ষে গেইল-রাসেলদের শক্তিশালী একাদশ

  ক্রীড়া ডেস্ক

১৭ জুন ২০১৯, ১৩:০৫
উইন্ডিজ-বাংলাদেশ
উইন্ডিজ দল (ছবি : সংগৃহীত)

চলমান ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দাপটের সঙ্গে পাকিস্তানকে হারিয়ে যাত্রা শুরু করেছিল উইন্ডিজ। ক্যারিবীয়দের এমন দুর্দান্ত পারফরম্যান্সে বিশ্বকাপে তাদের নিয়ে আবার নতুন করে ভাবতে শুরু করে দিয়েছিল ক্রিকেট বোদ্ধারা। অনেকেই আবার নিজের ভবিষ্যদ্বাণীর খাতায় সেমিফাইনালে লিখে ফেলেছেন উইন্ডিজের নাম। 

তবে এরপরেই ঘটে ক্যারিবীয়দের ছন্দপতন। শেষ তিন ম্যাচের মধ্যে একটি পরিত্যক্ত হওয়ার পাশাপাশি দুটিতেই হারের মুখ দেখে হোপ বাহিনী। তবে এই হারকে ভুলে গিয়ে জয়ের ধারায় ফিরতে মরিয়া উইন্ডিজ। যার শুরুটা করতে চায় বাংলাদেশের বিপক্ষে। 

টন্টনে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় মুখোমুখি হবে দুই দল। আর বিশ্বকাপের এই ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জয় পেতে আত্মবিশ্বাসী ক্যারিবিয়ানরা। এমনটাই মনে করছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

বিশ্বকাপে যেন নতুন করেই শুরু করতে চান ক্যারিবীয় অধিনায়ক। ম্যাচের আগে টাইগারদের রীতিমত ভয় দেখিয়ে জেসন হোল্ডার বলেন, অতীতে এবং বিশ্বকাপের এখন পর্যন্ত আমাদের সামর্থ্যের খুব অল্প জিনিসটাই দেখিয়েছি। আমরা খুব ভালোভাবেই জানি কি করতে পারি আমরা। প্রথমত দীর্ঘ সময়ের জন্য আমাদের একত্রিত থাকতে হবে এবং ধারাবাহিকতা থাকতে হবে। এ বিষয়ে আমি সবসময় আমার খেলোয়াড়দের বলে আসছি। তাই এই জিনিসটা আমাদের খুঁজতে হবে।

গুরুত্বপূর্ণ ম্যাচে উইন্ডিজের একাদশ কেমন হবে তা নিয়ে কৌতূহলী বাংলাদেশের সমর্থকরা। অবশ্য টাইগারদের বিপক্ষে একাদশে তেমন পরিবর্তন আসার সম্ভাবনা নেই। ব্যাটিং নির্ভরই থাকছেন ক্যারিবিয়ানরা। সঙ্গে পেস বোলিংয়ের ওপর জোর দিচ্ছেন।

উইন্ডিজের সম্ভাব্য একাদশ:  ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, শেলডন কটরেল, কার্লোস ব্র্যাথওয়েট, শ্যানন গ্যাব্রিয়েল ও ওশানে থমাস।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড