• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

সেমিফাইনালের আগেই বাতিলের খাতায় বাংলাদেশ!

  ক্রীড়া ডেস্ক ১৩ জুন ২০১৯, ০২:৪৮

মাহমুদ্দুলাহ রিয়াদ
প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই বিশ্বকাপ থেকে বাদ যাবে বাংলাদেশ (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপ থেকে সেমিফাইনালের আগেই কোন প্রতিদ্বন্দ্বিতা করা ছাড়াই বাদ যাবে বাংলাদেশ। বাংলাদেশের ব্যাটিংকে দৃষ্টিকটু আখ্যা দিয়ে এমনটাই মন্তব্য করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেইন।

চার ম্যাচ শেষে তিন পয়েন্ট নিয়ে বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে বাংলাদেশ।  কাগজে কলমে এখনও সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা থাকলেও নাসের হুসেন মন্তব্য করেছেন বাংলাদেশ বিশ্বকাপে কোন প্রতিদ্বন্দ্বিতা না করেই বাদ যাবে। ডেইলি মেইলে লেখা এক কলামে তিনি বলেন, 'বাংলাদেশ ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভালো খেলেছে। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের সঙ্গে লড়াই করেছে। তবে কার্ডিফে ইংল্যান্ডকে বিন্দুমাত্র চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেনি। এ উইকেট সবুজ ছিল, ঘাসে পরিপূর্ণ ছিল, পেসাররা লেন্থ ঠিক রেখে ভালো বল করতে পারতো। কিন্তু তা পারেনি। এছাড়া তাদের ব্যাটিংটাও দৃষ্টিকটু ছিল। যেখানে দ্রুতগতিতে রান তুলতে হতো, সেখানে ব্যাটসম্যানদের রান তোলার গতি ছিল মন্থর। এরকম পারফরম্যান্স নিয়ে ক্রিকেটের সর্বোচ্চ আসরে প্রতিদ্বন্দ্বিতা করা যায় না।'

বাংলাদেশসহ চার দল সম্পর্কে নাসের হুসেন এ মন্তব্য করেন। নাসির হুসেনের মতে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও আফগানিস্তানও বাংলাদেশের সাথে ক্রিকেটের সর্বোচ্চ এ আসর থেকে বাদ যাবে। তবে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে চমক হিসেবে রাখলেও ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড এ চার দলকে বিশ্বকাপের দাবিদার মনে করেন তিনি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড