• শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

ব্রিস্টলে বৃষ্টি, আটকে গেছে পাকিস্তান-শ্রীলঙ্কার যুদ্ধ

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০১৯, ১৫:০১
পাকিস্তান-শ্রীলঙ্কা
নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি পাকিস্তান-শ্রীলঙ্কা (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপের ১১তম ম্যাচে শুক্রবার (৭ জুন) মুখোমুখি হচ্ছে এশিয়ার দুই ক্রিকেটীয় পরাশক্তি পাকিস্তান-শ্রীলঙ্কা। ব্রিস্টলে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মাঠে গড়াবে ম্যাচটি। ম্যাচ শুরুর ৩০ মিনিট আগেই অনুষ্ঠিত হয় টস। তবে বৃষ্টির কারণে টস অনুষ্ঠিত হতে দেরি হচ্ছে। 

পরাজয় দিয়েই বিশ্বকাপ শুরু করেছিল ১৯৯২ চ্যাম্পিয়ন পাকিস্তান। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে উইন্ডিজের কাছে নাস্তানাবুদ হয় তারা। তবে শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে ছন্দে ফিরেছে সরফরাজ বাহিনী।

শ্রীলঙ্কা তাই প্রথম ম্যাচ পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছ। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটে হারে তারা। আর দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে প্রতিযোগিতার রসদ জুগিয়েছেন লঙ্কানরা।


পাকিস্তান সম্ভাব্য একাদশ: ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

শ্রীলঙ্কা সম্ভাব্য একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, জীবন মেন্ডিস/সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড