• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দেখাবে যে চ্যানেলে

  ক্রীড়া ডেস্ক

২৬ মে ২০১৯, ১৫:০৩
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশ বনাম পাকিস্তান। এর মধ্যে এক দলের আত্মবিশ্বাস তুঙ্গে আরেক দল হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না! আপনি হয়তো এতক্ষণে ধরে ফেলেছেন। হ্যাঁ, পাকিস্তানের কথাই বলছি; ২৭ জানুয়ারি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচ জিতেছিল পাকবাহিনী। এরপর শেষ ১১ ম্যাচে জয়ের দেখা পায়নি সরফরাজ আহমেদের দল। আর সিরিজ জিতেছে সবশেষ গেল বছরের জুলাইয়ে (প্রতিপক্ষ জিম্বাবুয়ে)। অন্যদিকে, আয়ারল্যান্ডে সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজ জিতে ফর্মে আছে টাইগাররা। এই সিরিজে একটি ম্যাচও হারেনি তারা।

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। নিজেদের প্রথম ম্যাচ পাকিস্তানের বিপক্ষে; আর পাকদের এটি দ্বিতীয় ম্যাচ; প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরেছিল তারা।

কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। গা গরমের এই ম্যাচটি লন্ডনের কোনো টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার না করলেও ভারতীয় উপমহাদেশের অধিবাসীরা ম্যাচটি সরাসরি দেখতে পারবেন স্টার স্পোর্টসে।

এ ছাড়া পাকিস্তানে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টস এবং টেন স্পোর্টস। অনলাইনেও ম্যাচ দেখার সুবিধা থাকছে ক্রিকেট প্রেমীদের। এর জন্য সনি লিভ অ্যাপে বা হটস্টারে চোখ রাখতে হবে।

বাংলাদেশের ম্যাচ সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড