• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

পাকিস্তানের বিপক্ষে বিশ্রামে সাকিব

  ক্রীড়া প্রতিবেদক

২৬ মে ২০১৯, ১২:৫৭
সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ থেকেই খানিকটা চোট বয়ে বেড়াচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই সঙ্গে টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজাও। তবে বিশ্বকাপের নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ম্যাশের খেলার সম্ভাবনা থাকলেও বিশ্রামে থাকছেন সাকিব!

বিশ্বকাপের আগে গা গরমের ম্যাচে অন্যান্য দলগুলোর থেকে আসা ইনজুরির খবরে বেশি সতর্কতা অবলম্বন করছে টিম ম্যানেজমেন্ট। তাই সাকিবকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নন তারা। শেষ মুহূর্তে কোনো পরিবর্তন না এলে দুটি প্রস্তুতি ম্যাচেই মাঠের বাইরে থাকবেন। শুধু সাকিব নয়, মূলত প্রস্তুতি ম্যাচগুলোতে প্রায় সবার ব্যাপারেই সচেতন দল।

কার্ডিফের সোফিয়া গার্ডেন্স ক্রিকেট মাঠে টাইগারদের প্রথম প্রস্তুতি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। ম্যাচ দেখাবে স্টার স্পোর্টসে। আগামী ২৮ মে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে টাইগাররা লড়বে ভারতের বিপক্ষে।

আর ৪ দিন পর ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে। এই বিশ্ব কাঁপানো ক্রিকেট মঞ্চে ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপের আসল মিশন শুরু হবে। মূল মঞ্চে টাইগারদের ফিট থাকা নিয়ে সচেতন ম্যানেজমেন্ট।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড