• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজ্ঞাপন ছাড়াই বায়োস্কোপে বিশ্বকাপ দেখাবে গ্রামীণফোন

  প্রযুক্তি ডেস্ক

২৩ মে ২০১৯, ১৪:২৪
বায়োস্কোপ

সবার জন্য আইসিসি বিশ্বকাপ ২০১৯-কে উপভোগ্য করে তুলতে এবার বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বায়োস্কোপ। বায়োস্কোপে দর্শকরা বাংলা ধারাভাষ্যসহ বিশ্বকাপের ম্যাচগুলো বিজ্ঞাপন ছাড়াই সরাসরি দেখতে পারবে।

সম্প্রতি এ নিয়ে গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে চুক্তি হস্তান্তর অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম, গাজী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ এবং র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রোমেলসহ অনেকেই।

গ্রামীণফোনের জনপ্রিয় বিনোদন প্ল্যাটফর্ম বায়োস্কোপে নতুন নাটক, ব্লকবাস্টার চলচ্চিত্র, গান, খেলা, দারুণ সব ফিচারসহ জনপ্রিয় টিভি চ্যানেলের সম্প্রচার করা হয়। ওয়েবসাইট ছাড়াও অ্যান্ড্রয়েড প্লে স্টোর থেকে বায়োস্কোপ ডাউনলোড করা যাবে।

গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম এ বিষয়ে বলেন, ‘আমরা সত্যিকার অর্থেই বিশ্বাস করি, সারাবিশ্বের বাংলাদেশিদের কাছে ক্রিকেটের আবেদন রয়েছে। এছাড়া, বিশ্বকাপের মতো বড় একটা মঞ্চে যখন বাংলাদেশ ক্রিকেট দল ক্রিকেট খেলে তখন সবার জন্য এটি আরও অনেক অর্থবহ ও আনন্দের হয়ে ওঠে।’

গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ বলেন, ‘এটা ডিজিটাল ব্রডকাস্টিং যুগের সূচনা। ডিজিটাল ব্রডকাস্টিং- এর ক্ষেত্রে প্রথমবারের মতো আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলা ধারাভাষ্য হচ্ছে এবং আমরাই প্রথমবারের মতো ডিজিটাল স্পোর্টসে আমাদের নিজেদের ভাষার গর্ব প্রতিষ্ঠিত করতে পেরেছি। বিশ্লেষণধর্মী এ বাংলা ধারাভাষ্যে নিজস্ব ধারা বজায় থাকবে। লর্ডস ও ওভালের মতো ক্রিকেট স্বর্গ থেকে সরাসরি সম্প্রচার এ প্রোগ্রামকে অন্য উচ্চতায় নিয়ে যাবে।’

র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ বলেন, ‘সিডব্লিউসি ২০১৯- এ বাংলাদেশে ডিজিটাল ব্রডকাস্টের একমাত্র স্বত্বাধিকারী। আগের মতোই, ক্রিকেটের জনপ্রিয়তা ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে র‍্যাবিটহোল। আর এজন্য ক্রিকেট ব্র্যান্ড হিসেবে আমরা বাংলাদেশের সব অপারেটর ও আইপিএসদের সঙ্গে কাজ করছি। আমাদের বিশ্বাস, বাংলাদেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় ডিজিটাল চ্যানেল বায়োস্কোপের অংশীদারিত্ব টাইগার ফ্যানদের নিয়ে র‍্যাবিটহোলের স্বপ্নকে আরও বড় করে তুলবে।’

সবার জন্য বিশ্বকাপের খেলাগুলো দেখানোর মাধ্যমে গ্রামীণফোনের বায়োস্কোপ এ বিশ্বকাপকে দর্শকদের জন্য আরও উপভোগ্য করে তুলবে। বাংলা ধারাভাষ্যসহ দর্শকরা কোনো বিজ্ঞাপন ছাড়াই বিশ্বের যেকোনো জায়গা থেকে ম্যাচগুলো দেখতে পারবে। সাধারণ দর্শকদের বাংলা ধারাভাষ্য প্রতিটি ম্যাচ উপভোগে সহায়তা করবে।

প্রসঙ্গত, গ্রামীণফোনের ভিডিও স্ট্রিমিং সেবা বায়োস্কোপ ২০১৬ সালে যাত্রা শুরু করে। যাত্রার শুরু থেকেই বায়োস্কোপ দর্শকদের জন্য নতুন সব বিনোদনমূলক উপাদান নিয়ে আসছে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড