• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে অভিনব 'প্রতিবাদ' জুনাইদের

  ক্রীড়া ডেস্ক

২১ মে ২০১৯, ০৯:৪৭
জুনায়েদ খান
জুনায়েদ খান (ছবিঃ সংগৃহীত)

বিশ্বকাপের জন্য গত মাসে পাকিস্তানের ঘোষিত ১৫ সদস্যের দলে ছিলেন জুনাইদ খান। সেই দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ এই পেসার। দল থেকে বাদ পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অভিনব এক প্রতিবাদ করলেন তিনি। জুনাইদের সঙ্গে বাদ পড়েছেন ফাহিম আশরাফ এবং আবিদ আলীও। দলে ঢুকেছেন মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী।

টুইটারে লিখেছেন, 'আমি কিছু বলতে চাই না। সত্য সদা তিক্ত।'

জুনায়েদ খানের বদলি হিসেবে পাকিস্তানের বিশ্বকাপ দলে আমিরের অন্তর্ভুক্তির কারণ তার গতি। সেই সাথে তার লাইন ও লেংথ ইংলিশ কন্ডিশনে কার্যকর বলেই মনে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক- 'আমরা বিশ্বকাপে মোহাম্মদ আমিরকে নিচ্ছি, কারণ অন্য বোলারদের বলের গতি ইংলিশ উইকেটে অকার্যকর প্রমাণিত হয়েছে। আমির সেখানে তার গতি, লাইন ও লেংথ দিয়ে ভালো করতে পারবে বলে আমরা মনে করি।'

বিশ্বকাপের আগে আগামী শুক্রবার (২৪) মে ও রবিবার (২৬ মে) যথাক্রমে আফগানিস্তান এবং বাংলাদেশের সাথে গা গরম করার ম্যাচ খেলবে পাকিস্তান। পরবর্তীতে আগামী ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে সরফরাজ বাহিনীর বিশ্বকাপ মিশন।

এক নজরে পাকিস্তানের ১৫ সদস্যের চূড়ান্ত বিশ্বকাপ দল :

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।

ওডি/এএপি