• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনুশীলনে ফিরেছেন সাকিব

  ক্রীড়া ডেস্ক

২০ মে ২০১৯, ২২:১০
সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

পেটের পেছনের অংশের মাংসপেশিতে আঘাত পাওয়ার কারণে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ক্যারিবীয়দের বিপক্ষে খেলতে পারেননি সাকিব আল হাসান। তবে চোট বেশি গুরুতর না হওয়ায় দ্রুতই অনুশীলনে ফিরেছেন দেশসেরা এই অলরাউন্ডার।

রবিবার (১৯ মে) লন্ডনে পৌঁছে বাংলাদেশ দল। এ দিন ঐচ্ছিক অনুশীলন সেরে নেয় টাইগাররা। যেখানে উপস্থিত ছিলেন- সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও মুশফিকুর রহমানরা। অনুশীলনে সাবলীলভাবে ব্যাট করতে দেখা গেছে সাকিবকে। নেটে সবরকম শটই খেলেছেন এই তারকা ক্রিকেটার।

গেল বুধবার (১৫ মে) ডাবলিনের ক্যাসেল অ্যাভেনিউতে ত্রিদেশীয় সিরিজে প্রাথমিক পর্বে নিজেদের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামে টিম বাংলাদেশ। ম্যাচটিতে ব্যাট করার সময় পেটের পেছনের অংশের মাংসপেশিতে আঘাত পান সাকিব। তবে খেলা কিছুক্ষণ চালিয়ে গেলেও হাফসেঞ্চুরি হাঁকানোর পর ব্যথা নিয়েই মাঠ ছাড়েন তিনি। পরবর্তীতে পরীক্ষা নিরীক্ষার পর তার চোট গুরুতর নয় বলে জানা গেলে স্বস্তি ফেরে দেশের ক্রিকেট অঙ্গনে।

অবশ্য ত্রিদেশীয় ম্যাচের ফাইনাল ম্যাচে খেলা কিংবা না খেলার বিষয়টা ছেড়ে দেওয়া হয় সাকিবের ওপর। তবে ব্যথা না কমায় ঝুঁকি নিয়ে মাঠে নামেননি সাকিব। তবে মাঠে ফেরার লক্ষ্যে চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তিনি। উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার (২৩ মে) লন্ডন থেকে কার্ডিফের উদ্দেশে রওনা হবে টাইগাররা। বিশ্বকাপের আগে সেখানে আগামী ২৬ মে ও ২৮ মে যথাক্রমে পাকিস্তান ও ভারতের বিপক্ষে গা গরম করার ম্যাচ খেলবে। পরবর্তীতে আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড