• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামিন পেলেন বিএনপির মেজর হাফিজ 

  আদালত প্রতিবেদক

১৩ অক্টোবর ২০১৯, ১৭:১৪
বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ
শনিবার বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজকে গ্রেফতার করে পুলিশ। (ছবি : ফাইল ফটো)

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের জামিন মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৩ অক্টোবর) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই নূরে আলম। আইনজীবীরা হাফিজের জামিন আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম ১০ হাজার টাকা মুচলেকায় মামলার পরবর্তী ধার্য তারিখ পর্যন্ত মেজর হাফিজের জামিন মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, গত ২ মে বেলা ১১টা ৫৭ মিনিটের দিকে কর্নেল (অব.) মুহাম্মদ ইসহাক মিয়ান (৬৩) তার মিরপুর ডিওএইচএস'র বাসা থেকে ব্যক্তিগত ইমেইল ব্যবহার করে একটি খুদে বার্তা পাঠান।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে প্রশাসন, গোয়েন্দা সংস্থা, র‌্যাব, পুলিশসহ অন্যান্য সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক তথ্য ইমেইলটিতে ছিল।

তার এমন কার্যকলাপ সামরিক বাহিনীতে অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা চলছে। কর্নেল (অব.) মুহাম্মদ ইসহাক মিয়ান জিজ্ঞাসাবাদে জানান, তার সঙ্গে মেজর হাফিজ উদ্দিন এবং ব্যারিস্টার এম সরোয়ার হোসেনসহ অনেকেই জড়িত রয়েছেন। 

এর আগে শনিবার (১২ অক্টোবর) রাতে সিঙ্গাপুর থেকে দেশে আসার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড