• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে স্কুলছাত্রকে খুন, আদালতে ঘাতকের জবানবন্দি

  গোপালগঞ্জ প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৬:২৮
আদালত
ঘাতক ছিনতাইকারী সাজ্জাদ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ছিনতাইকারী ১৬৪ ধারায় খুন করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান। এর আগে বুধবার (৯ অক্টোবর) সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাইদুর রহমান খান জানান, টেকনোলজি ব্যবহার করে গতকাল বুধবার খুলনা ও যশোরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এ সময় খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করা হয়। পরে সে আজ গোপালগঞ্জ (কোটালীপাড়া) আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরীফুর রহমানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে খুন করার কথা স্বীকার করে।

তিনি জানান, নিহত সৌরভ গাঙ্গুলীর কাছে থাকা দামি একটি মোবাইল ফোন নেওয়ার জন্য সাজ্জাদ হোসেন ছুরি দিয়ে ভয় ভীতি দেখায়। এ সময় দুজনের মধ্যে ধস্তাধস্তি হলে সৌরভকে ছুরি দিয়ে পেটে আঘাত করে সাজ্জাদ হোসেন পালিয়ে যায়। স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পথে স্কুলছাত্র সৌরভ গাঙ্গুলী মারা যায়। এ ঘটনায় পুলিশ খুন করার সময় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে। 

গ্রেফতারকৃত সাজ্জাদ হোসেন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

উল্লেখ্য, গত রবিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সাজ্জাদ সৌরভকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে। সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও স্কুলের ম্যাসে থেকে পড়াশোনা করত। 

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড