• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যাকাণ্ড : গ্রেফতার ১৩, রিমান্ডে ১০

  নিজস্ব প্রতিবেদক

০৮ অক্টোবর ২০১৯, ২০:২৫
আবরার ফাহাদ
বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার সিসিটিভি চিত্র (ছবি : সংগৃহীত)

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যায় আরও তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিরা হলেন- মনিরুজ্জামান মনির, আকাশ ও শামসুল আরেফিন। এদের মধ্যে মনিরুজ্জামান ও আকাশ এজহারভুক্ত আসামি। 

বুধবার (৮ অক্টোবর) সন্ধ্যায় তাদের গ্রেফতাদের বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

গ্রেফতার তিন আসামি নিয়ে এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা করা হয়েছে। এর আগে আরও ১০ জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মেহেদী হাসান, ফুয়াদ হোসেন, অনীক সরকার, মেফতাহুল ইসলাম, ইফতি মোশারেফ, মেহেদী হাসান ওরফে রবিন, ইশতিয়াক আহমেদ ওরফে মুন্না, মুনতাসির আল জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম ওরফে তানভীর ও মোহাজিদুর রহমান। তারা সবাই বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মী। তবে ঘটনার পরদিন দল থেকে তাদের বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।
 
এ দিকে এর আগে গ্রেফতার ১০ আসামিকে পাঁচ দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে আসামিদের রিমান্ড দেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত।

অপদিকে গত সোমবার ফাহাদের বাবা বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে রাজধানীর চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। 

প্রসঙ্গত, গত রবিবার (৬ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলে আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ফাহাদ বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

ওডি/এসএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড