• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শামীম ও তার দেহরক্ষীদের রিমান্ডে পেয়েছে পুলিশ

  নিজস্ব প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৪
জি কে শামীম
জি কে শামীম (ছবি : সংগৃহীত)

আলোচিত ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। একই সঙ্গে শামীমের ৭ দেহরক্ষীরও ৪ দিন করে রিমান্ড মঞ্জুর হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে পুলিশ শামীমকে তার ৭ দেহরক্ষীসহ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৪ দিনের রিমান্ড চায়। মাদক ও অস্ত্র মামলায় সাত দিন করে শামীমের রিমান্ড আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত এসব রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সাত দেহরক্ষীকে গুলশান থানায় হস্তান্তর করে শামীমের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেছে র‍্যাব। অস্ত্র, মাদক ও মানিলন্ডারিংয়ের অভিযোগ এনে মামলাগুলো দায়ের করা হয়।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নিকেতনে শামীমের ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। এ সময় সেখান থেকে বিদেশি মুদ্রা, মদ, আগ্নেয়াস্ত্র, মাদক, নগদ অর্থ, ২০০ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করা হয়। সেখান থেকে শামীমসহ তার সাত দেহরক্ষীকে আটক করা হয়।

অভিযান শেষে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সংবাদ মাধ্যমকে বলেন, সুনির্দিষ্ট অভিযোগ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। কার্যালয়ে তার মা ও নিজের নামে বিপুল পরিমাণ এফডিআর পাওয়া যায়। সেখানে জব্দ করা তার অস্ত্রের লাইসেন্স থাকলেও সেটি অবৈধ ব্যবহারের অভিযোগ রয়েছে।

ওডি/এসএ/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড