• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

  তালা প্রতিনিধি, সাতক্ষীরা

২৩ জুলাই ২০১৯, ২১:০৫
গ্রেফতার
খালেক সরদার হত্যার ঘটনায় গ্রেফতার তিন আসামি (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার তালা উপজেলার মুড়াগাছা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নিহতের ঘটনায় পাঁচজনের নামে থানায় মামলা করা হয়েছে।

নিহতের চাচা আনার আলী চৌকিদার বাদী হয়ে সোমবার (২২ জুলাই) পাঁচজনের নাম উল্লেখ করে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মুড়াগাছা গ্রামের মৃত মান্নান আলী সরদারের ছেলে জনাব আলী সরদার (৬৫), তার মেয়ে নুরী বেগম (৪০) এবং শরবানু বেগম (৩৭)।

মামলার অপর আসামি রহমত আলী সরদার (৩৫) ও তার স্ত্রী হালিমা বেগমকে (২৭) গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল তিনজনকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, সোমবার বিকালে তালা থানার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, সোমবার রাতে নারী নির্যাতন মামলার আসামি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্রাম থেকে মৃত আ. আজিজ সরদারের ছেলে সোহরাব হোসেনকে (২৮) গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার (২২ জুলাই) সকালে খালেক সরদারের জমির ওপর দিয়ে বাড়ি থেকে যাতায়াতের রাস্তা নির্মাণের সময় প্রতিপক্ষরা তার ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা খালেক সরদারকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খালেক সরদারের অবস্থার অবনিত হওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড