• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

  অধিকার ডেস্ক

২৪ জুন ২০১৯, ১৮:৫০
সংগীতশিল্পী মিলা
সংগীতশিল্পী মিলা (ছবি : সংগৃহীত)

প্রাক্তন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে করা নারী ও শিশু নির্যাতনের মামলায় সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় সংগীতশিল্পী তাসবিয়া বিনতে শহীদ মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রবিবার (২৩ জুন) ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন এ আদেশ দেন। তবে এ বিষয়ে গণমাধ্যমকর্মীরা আজ জানতে পেরেছেন।

জানা গেছে- ২০১৭ সালে মিলার দায়ের করা সেই নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজিরা না দেওয়ায় রবিবার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৭ সালের মে মাসে বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার মিলাকে মারধর করেছেন স্বামী পারভেজ সানজারি। সর্বশেষ ২০১৭ সালের ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

মামলায় আরও বলা হয়, এর আগে মিলার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তাকে মারধর করেছেন। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।

মিলার স্বামী পারভেজ একটি বেসরকারি বিমান সংস্থার পাইলট। ২০১৭ সালের ১২ মে মিলার সঙ্গে তাঁর বিয়ে হয়। পরে তাঁদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড