• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারারক্ষীদের মারধর

লক্ষ্মীপুরে ছাত্রদল নেতার জামিন নামঞ্জুর

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১১ জুন ২০১৯, ০৪:৫৮
ছাত্রদল নেতা
ছাত্রদল নেতা নাছির আলম মিশন (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে কারারক্ষীদের মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রদল নেতা নাছির আলম মিশনের জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। এ সময় তাকে কারাগারে পাঠানো হয়। মিশন জেলা ছাত্রদলের সহসভাপতি ও পৌরসভার আটিয়াতলি এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

সোমবার (১০ জুন) দুপুরে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালতে হাজির হলে বিচারক আবদুল কাদের তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী ফখরুল আলম নাহিদ বলেন, কারারক্ষীদের মারধরের মামলায় মিশন আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নাছির আলম মিশনসহ তার অনুসারীরা গত ৩১ মে রাতে কারারক্ষী রবিউল ইসলামকে কারাগারের পাশে ইসলাম মার্কেটের সামনে মারধর করে। খবর পেয়ে রবিউলকে বাঁচাতে গেলে কারারক্ষী হাবিবুর রহমান ও আলমগীর হোসেনও মারধরের শিকার হয়। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় লক্ষ্মীপুর জেলা কারাগারের জেলার মোহাম্মদ শাহ আলম বাদী হয়ে গত ২ জুন সদর মডেল থানায় মিশনকে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড