• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদাবাজি ও অস্ত্র মামলায় সাবেক ছাত্রলীগ নেতা ৩ দিনের রিমান্ডে

  ময়মনসিংহ প্রতিনিধি

৩১ মে ২০১৯, ২১:২৫
আব্দুল্লাহ আল মামুন
গ্রেফতারকৃত সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ

ময়মনসিংহ শহর শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) রাতে শহরের কাঁচারিঘাট সংলগ্ন নিজ বাসা থেকে আটক করে কোতোয়ালি ও ডিবি পুলিশের যৌথদল।

শুক্রবার (৩১ মে) গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় পৃথকভাবে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় দুইদিন ও চাঁদাবাজির মামলায় আরও একদিন।

কোতোয়ালি মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ও ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আরিফসহ ১০/১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে, আসামি করে গত ২৭ মে ময়মনসিংহে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আরিফের বাসায় তল্লাসি চালিয়ে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ সম্প্রতি যুবলীগ নেতা রাসেল হত্যা মামলায় গত ২৯ মে হাইকোর্ট থেকে জামিন নেন বলে জানায় পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড