• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহনাজের স্কুটি : দুই দিনের রিমান্ডে জনি

  নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০১৯, ২২:০৭
আটক জনি
স্কুটি ছিনতাইয়ের অভিযোগে আটক জনিকে রিমান্ডে নেয়া হয়

মোটরসাইকেল চালক নারী বাইকার শাহনাজের স্কুটি ছিনতাইয়ের অভিযোগে জোবাইদুল ইসলাম এডমন ওরফে জনির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৬ জানুয়ারি) বিকালে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. শহিদুল ইসলাম রিমান্ডের এই আদেশ দেন।

এ দিন, মামলার তদন্তের স্বার্থে ও এই ঘটনায় জড়িত থাকা সব আসামিকে গ্রেফতারের লক্ষ্যেই তদন্ত কর্মকর্তা শেরেবাংলা থানার এসআই শফিকুল ইসলাম এই আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, এ আসামির বিরুদ্ধে স্কুটি চুরির অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এ আসামিসহ তার সহযোগী অন্য আসামিরা বিভিন্ন কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে। আসামিকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করলেও ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা জানাসহ আসামি ও তার সহযোগীদের হেফাজতে থাকা বিভিন্ন চোরাই মোটরসাইকেল উদ্ধারের স্বার্থে আসামির রিমান্ড মঞ্জুর হওয়া প্রয়োজন বলেও তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন।

এ দিকে, আসামির রিমান্ড বাতিল চেয়ে তার জামিনের আবেদন করেন আইনজীবী মেসবা উদ্দিন।

আসামিপক্ষের আইনজীবী শুনানির সময় বলেন, ‘আসামির সঙ্গে এ মামলার বাদী পূর্ব-পরিচিত ছিলেন। গত ১০ জানুয়ারি তারা দেখা করেছেন। যে দিন ঘটনা ঘটেছে, ওই দিন বাদীর সঙ্গে আসামি রাজধানীর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। তাদের মধ্যে ভুল বোঝাবুঝির জন্য এমনটা হয়েছে।’ আসামিকে নির্দোষ দাবি করে আইনজীবী এই আসামির রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। এ সময় আসামির জামিনের বিরোধিতা করে রাষ্ট্রপক্ষ।

ওডি/ এজেড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড