• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে ভাতিজার বিরুদ্ধে কোটি টাকার মামলা আ. লীগ সম্পাদকের

  জয়পুরহাট প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৮, ১৯:৪৭
আদালত
ছবি : প্রতীকী

জয়পুরহাটে ভাতিজা ও তার স্ত্রীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সোলায়মান আলী। জয়পুরহাট জেলা জুডিশিয়াল মাজিস্ট্রেট ক অ ল আমলীর আদালতে এ মামলা দায়ের করেন তিনি। মামলায় নিজের ভাতিজা শাহজাহান আলী ও তার স্ত্রী জাহানারা বেগমকে অভিযুক্ত করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, জাহানারা বেগম ও শাহজাহান আলীর কলেজ পড়ুয়া মেয়েকে পুলিশের কনস্টেবল পদে চাকরি নিয়ে দিবেন বলে এস এম সোলায়মান আলীর ৭ লাখ টাকা গ্রহণ নিয়েছেন। চাকরি দিতে না পারায় টাকা ফেরতের জন্য এস এম সোলায়মান আলীর বিরুদ্ধে ২০১৭ সালে এ মামলা দায়ের করেছিল। মামলার বাদী জাহানারা বেগম ও শাহজাহান আলী।

দীর্ঘদিন মামলাটি তদন্তের পর চলতি বছরের ৩০ আগস্ট আদালত মামলাটি মিথ্যা মর্মে খারিজের আদেশ দেন। সে সময় সোলায়মান আলীর বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়। এতে সামাজিকভাবে তিনি মানহানির শিকার হয়েছেন দাবি করেন।

এ বিষয়ে অভিযুক্ত শাহজাহান আলীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কল রিসিভ করেননি। অপরদিকে মামলার বাদী সোলায়মান আলী মুঠোফোনে বলেন, আমার ভাতিজা তার স্ত্রীকে দিয়ে ২০১৭ সালে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছিল। সে সময় বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে সমাজে আমার মান ক্ষুণ্ণ হয়েছে। সে কারণে এ মামলা দায়ের করেছি।

 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড