• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলখানায় ডিভিশন সুবিধা পাবেন হাজী সেলিম

  আদালত প্রতিবেদক

২৩ মে ২০২২, ১০:৪৬
জেলখানায় ডিভিশন সুবিধা পাবেন হাজী সেলিম
ঢাকা কেন্দ্রীয় কারাগার ও হাজী মো. সেলিম (ছবি : সংগৃহীত)

দুর্নীতির মামলায় ১০ বছরের কারাদণ্ড পাওয়া আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মো. সেলিমকে এরই মধ্যে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। জেলখানায় তিনি ডিভিশন সুবিধা পাবেন বলে জানা যায়।

আদালতের নির্দেশনা অনুযায়ী- তাকে কারাগারে প্রথম শ্রেণির মর্যাদা প্রদানের পাশাপাশি কারা তত্ত্বাবধানে দেশের উন্নতমানের হাসপাতালে উন্নত চিকিৎসা দিতে বলা হয়েছে।

রবিবার (২২ মে) সন্ধ্যা ৬টার দিকে তাকে বহন করা পুলিশের গাড়িটি কারাগারে পৌঁছায়। বিষয়টি নিশ্চিত করে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল আলম বলেন, সাজা পরোয়ানা মূলে আসামি হাজী সেলিমকে কারাগারে আনা হয়েছে।

জেলকোড অনুযায়ী- ডিভিশন-১ দেওয়া কিংবা উন্নতমানের চিকিৎসার প্রয়োজনীয়তা থাকলে ব্যবস্থা নিতে নির্দেশ দেন আদালত। সে অনুযায়ীই হাজী সেলিমকে এরই মধ্যে ডিভিশন-১ এ পাঠানো হয়েছে।

এর আগে দুপুর ২টার দিকে তিন ছেলেকে নিয়ে আদালত প্রাঙ্গণে যান হাজী সেলিম। সেখানে আগে থেকে তার সমর্থকরা নেতার জন্য অপেক্ষায় ছিলেন। এ সময় তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। দীর্ঘক্ষণ অপেক্ষার পর হাজী সেলিম আদালত ভবনে প্রবেশ করেন।

আরও পড়ুন : বাড়তে পারে দিনের তাপমাত্রা, ৬ বিভাগে বৃষ্টির আভাস

সেদিন বিকাল ৩টা ১০ মিনিটের দিকে আদালতে আত্মসমর্পণ করেন হাজী সেলিম। এ সময় তার আইনজীবী আ. লীগ নেতার জন্য যে কোনো শর্তে জামিন আবেদন করেন। যদিও ঢাকার বিশেষ জজ আদালত-৭ এর বিচারক শহিদুল ইসলাম ওই জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড