• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

  আদালত প্রতিবেদক

২৫ অক্টোবর ২০২১, ১৪:০৬
ফের পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন
দুর্বৃত্তদের হামলায় প্রাণ হারানো সাংবাদিক দম্পতি সাগর-রুনি (ফাইল ছবি)

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ২৪ নভেম্বর দিন নির্ধারণ করেছেন আদালত। এ নিয়ে টানা ৮২ বার পেছাল আলোচিত মামলাটির তদন্ত প্রতিবেদনের তারিখ।

সোমবার (২৫ অক্টোবর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগেই দিন নির্ধারিত ছিল। তদন্ত সংস্থা র‍্যাব আদালতে প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন এই দিন ধার্য করেন।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ পরিদর্শক জালাল উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনিকে নির্মমভাবে হত্যা করা হয়। এরপর নিহত রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন : মধ্যরাত থেকে ইলিশ আহরণ শুরু

প্রথমে মামলাটির তদন্ত কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপ পরিদর্শক (এসআই)। যদিও চারদিন পর চাঞ্চল্যকর সেই হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এরপর দুই মাসেরও বেশি সময় তদন্ত করে রহস্য উদঘাটনেও ব্যর্থ হয় ডিবি। পরবর্তীকালে হাইকোর্টের নির্দেশে একই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‍্যাবের কাছে হস্তান্তর করা হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড