• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিং আইডির পরিচালক সাইফুলের জামিন নামঞ্জুর

  আদালত প্রতিবেদক

১১ অক্টোবর ২০২১, ১৫:৪৮
রিং আইডির পরিচালক
রিং আইডির পরিচালক সাইফুল (ছবি: সংগৃহীত)

রাজধানীর ভাটারা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান রিং আইডির পরিচালক সাইফুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে তথ্য জানা যায়।

সোমবার (১১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে সাইফুল ইসলামের আইনজীবী জামিনের শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষ করে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ৫ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক সোহেল রানা আসামি সাইফুলকে ২ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। পরে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা সাইফুলের জামিনের জন্য আবেদন করেন। এরপর আদালত জামিন শুনানির জন্য আজকের দিন (১১ অক্টোবর) ধার্য করে সাইফুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: বিআরটিএতে ড্রাইভিং লাইসেন্স বিতরণ শুরু

গত ১ অক্টোবর রাজধানীর গুলশান এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। রিং আইডিতে বিনিয়োগ করে প্রতারিত হয়েছেন- এমন অভিযোগে গত ৩০ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে একজনের করা মামলায় সাইফুলকে গ্রেফতার করা হয়।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড