• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজেকে নির্দোষ দাবি করলেন স্বাস্থ্যের ড্রাইভার

  নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৬
আব্দুল মালেক
স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেক (ফাইল ফটো)

অস্ত্র আইনের মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেক (৬৩) আদালতে নিজেকে নির্দোষ দাবি করেছেন। একইসঙ্গে ন্যায়বিচার চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঢাকার বিশেষ ট্রাইব্যুনাল-৪ এর বিচারক রবিউল আলমের আদালতে আত্মপক্ষ সমর্থনে এ দাবি করেন তিনি।

এরপর আদালত আগামী ১৩ সেপ্টেম্বর যুক্তিতর্ক উপস্থাপনে নতুন দিন ধার্য করেন। ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মাদ সালাহউদ্দিন হাওলাদার এ তথ্য জানান।

তিনি বলেন, মামলাটিতে ঢাকার এক নম্বর মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশ চার্জশিটের ১৩ জন সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্য গ্রহণ করেন। গত ৬ সেপ্টেম্বর মামলাটি এ আদালতে অবশিষ্ট বিচারের জন্য পাঠানো হয়। সে অনুযায়ী বৃহস্পতিবার এ আদালতে আত্মপক্ষ সমর্থন শুনানি হয়।

গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ এর উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান চৌধুরী গাড়িচালক আব্দুল মালেকের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এরপর গত ১১ মার্চ আব্দুল মালেকের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। গত ৫ সেপ্টেম্বর মামলাটির সাক্ষ্য গ্রহণ শেষ হয়।

আরও পড়ুন: চিনির দাম ১২ টাকা বাড়ার পর কমল ৫ টাকা

অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা এবং চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত বছর ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আব্দুল মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি টাকার জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড