• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হলমার্কের ৩৮৩৪ শতক জমির মালিকানা পেল সোনালী ব্যাংক

  নিজস্ব প্রতিবেদক

২২ নভেম্বর ২০২০, ১৭:১৬
হলমার্ক ও সোনালী ব্যাংক
হলমার্ক ও সোনালী ব্যাংক (ছবি: সংগৃহীত)

ঢাকার সাভারে হলমার্ক ফ্যাশন লিমিটেডের তিন হাজার ৮৩৪ শতক জমির মালিকানা সনদ পেয়েছে দেশের রাষ্ট্র মালিকানাধীন সোনালী ব্যাংক লিমিটেড।

রবিবার (২২ নভেম্বর) ঢাকার অর্থঋণ আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন সোনালী ব্যাংকে হলমার্ক ফ্যাশনের এ জমির ভোগ ও দখল বিষয়ের সদনপত্র প্রদান করেন। সোনালী ব্যাংকের প্যানাল আইনজীবী জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, হলমার্ক ফ্যাশন লিমিটেডের এমডি ও চেয়ারম্যান সোনলী ব্যাংকে সম্পত্তি বন্ধক দেওয়ার শর্তে ঋণ নিয়েছিলেন। তাঁরা ঋণের টাকা পরিশোধ না করায় আমরা ২০১৮ সালের ১ জানুয়ারি আদালতে মামলা করি। ২০১৯ সালের ১৩ নভেম্বর হলমার্ক ফ্যাশন লিমিটেডের তিন হাজার ৮৩৪ শতক জমি ক্রোক করার আবেদন করি। আদালত আজ হলমার্কের ওই জমির ভোগ ও দখলের জন্য মালিকানার সনদ সোনালী ব্যাংকে প্রদান করেন।

আরও পড়ুন : উত্তরায় বোমা উদ্ধারের ঘটনায় ...

হলমার্ক ফ্যাশন লিমিটেডর এমডি তানভীর আহম্মেদ ও চেয়ারম্যান জেসমিন আক্তার সোনালী ব্যাংকের কাছ থেকে এই জমি বন্ধক দেওয়ার শর্তে ঋণ নিয়েছিলেন। কিন্তু এরপর তাঁরা আর সম্পত্তি বন্ধক দেননি। এই ঋণের পরিমাণ সুদসহ দাঁড়ায় ৫৮৭ কোটি ৮৮ লাখ ৫৯ হাজার ৫১২ টাকা। এই ঋণের টাকার জন্য ২০১৮ সালে একটি মামলা দায়ের করে সোনালী ব্যাংক।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড