• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামিন পাননি সাংবাদিক কাজল

  আদালত প্রতিবেদক

৩০ জুলাই ২০২০, ১১:১৬
কাজল
ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজল (ফাইল ফটো)

জিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেপ্তার ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলের জামিন আবেদন নাকচ করেছেন আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লা তার জামিন আবেদন নাকচ করেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) কামরাঙ্গীরচর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শওকত আলী বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার ভার্চুয়াল আদালতে কাজলের আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে গত ২৮ জুন হাজারীবাগ থানার ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় সাংবাদিক কাজলের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২৪ জুন ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালতে (ভার্চুয়াল আদালত) শেরেবাংলা নগর থানার ডিজিটাল নিরাপত্তা আইনে করা একটি মামলায় তার জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

গত ২ মে নিখোঁজের ৫৩ দিন পর শনিবার গভীর রাতে যশোরের বেনাপোলের সাদীপুর সীমান্তের একটি মাঠ থেকে ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে উদ্ধার করা হয়। পরের দিন বিজিবির দায়ের করা অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে মামলা ও ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে তাকে যশোরের আদালতে সোপর্দ করা হয়।

আরও পড়ুন : ইদে ১ কোটি দরিদ্র পরিবার পাচ্ছে ১০ কেজি চাল

পরে যশোরের শার্শা আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তাকে কারাগারে পাঠান। বর্তমানে তিনি ঢাকার কেন্দ্রীয় কারাগারে আটক আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড