• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ গ্রেপ্তার ২ মাদক কারবারি রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই ২০২০, ১৯:২৪
গ্রেপ্তার দুই মাদক কারবারি
গ্রেপ্তার দুই মাদক কারবারি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৬০ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমান গাজী (৩১) ও হাফিজুল ইসলামের (৩৩) দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৪ জুলাই) ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার র‌্যাবের উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে র‌্যাব-১০-এর একটি দল যাত্রাবাড়ী থানাধীন ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসা ও মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করে।

আরও পড়ুন- অবকাশে হাইকোর্টের ১২ বেঞ্চ

বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, কক্সবাজার থেকে ট্রাকে করে মাদক নিয়ে ঢাকায় আসছে-এমন গোপন তথ্য আমাদের কাছে ছিল। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল যাত্রাবাড়ীর ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসার সামনে চেকপোস্ট বসায়। পরে কক্সবাজার থেকে আসা একটি ট্রাকের গতিরোধ করে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০ হাজার ১০০ পিস ইয়াবা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।’

তিনি আরও জানান, আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পারস্পরিক যোগসাজশে কক্সবাজার থেকে মাদকদ্রব্য এনে ঢাকাসহ আশপাশের এলাকায় সরবরাহ করতেন। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড