• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়ূর-২ লঞ্চের মালিক রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

০৯ জুলাই ২০২০, ২২:৩৭
ছোয়াদ
মোসাদ্দেক হানিফ ছোয়াদ (ছবি : সংগৃহীত)

বুড়িগঙ্গায় মর্নিং বার্ড লঞ্চ দুর্ঘটনায় ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক হানিফ ছোয়াদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৯ জুলাই) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিকা খান শুনানি শেষে রিমান্ডের এই আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবির বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহীদুল ইসলাম আসামি মোসাদ্দেক হানিফ ছোয়াদকে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

এদিকে লঞ্চ দুর্ঘটনার মামলায় ময়ূর-২ লঞ্চের সুপারভাইজার আব্দুস সালামকে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন একই আদালত। সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবির বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ৭ জুলাই আব্দুস সালামকে তিন দিনের রিমান্ডে পাঠান আদালত।

গত ২৯ জুন সকালে ঢাকা-চাঁদপুর রুটের ময়ূর-২ নামে একটি লঞ্চের ধাক্কায় ঢাকা-মুন্সীগঞ্জ রুটের মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। এ ঘটনায় ৩৪ জনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় একই দিন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় দণ্ডবিধির ২৮০, ৩০৪ (ক), ৪৩৭ ও ৩৪ ধারায় মামলাটি দায়ের করা হয়। মামলায় ময়ূর-২ লঞ্চের মালিকসহ ৬ জনকে আসামি করা হয়েছে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড