• বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউনাইটেডের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

  নিজস্ব প্রতিবেদক

০৪ জুন ২০২০, ১৯:৪৩
ইউনাইটেড
ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু হয় (ফাইল ছবি)

রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের অবহেলার কারণে আইসোলেশন ইউনিটে অগ্নিকাণ্ডের ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৫ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (৪ জুন) ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান নোমান মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন। গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৩ জুন) রাতে রাজধানীর গুলশান থানায় অবহেলাজনিত মৃত্যুর ঘটনায় একটি মামলা করেন রোনাল্ড মিকি গোমেজ। তিনি অগ্নিকাণ্ডে নিহত অ্যান্থনি ভের্নন পলের মেয়ের জামাই। মামলায় ইউনাইটেড হাসপাতালের চেয়ারম্যান, এমডি, সিইও, পরিচালক, করোনা ইউনিটে সে সময় কর্মরত ডাক্তার-নার্স, সেফটি ও সিকিউরিটি কর্মকর্তাদের আসামি করা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের পেছনে ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দোষারোপ করে ‘অবহেলাজনিত মৃত্যুর’ অভিযোগ এনে মামলাটি করা হয়েছে। পুলিশ মামলার তদন্ত করছে।

মামলার বাদী রোনাল্ড মিকি গোমেজ বলেন, আমি তাদের অবহেলাগুলো তুলে ধরে থানায় একটি অভিযোগ দেই। পরে সেটিকে মামলা হিসেবে গ্রহণ করা হয়।

উল্লেখ্য, গত ২৭ মে ইউনাইটেড হাসপাতালের আইসোলেশন ইউনিটে (মূল ভবনের বাইরে স্থাপিত) আগুন লাগে। এ ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড