• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাগর-রুনি হত্যার প্র‌তিবেদন দা‌খিলের সময় ফের পেছাল

  আদালত প্রতিবেদক

২৩ মার্চ ২০২০, ১৪:০০
সাগর সরওয়ার
সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি (ছবি : সংগৃহীত)

আবারও পিছিয়েছে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ। সোমবার (২৩ মার্চ) এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। নির্ধা‌রিত দিনে পুলিশ প্রতিবেদন দাখিল করতে না পারায় তা পিছানো হয়েছে। তাই আগামী ৩০ এপ্রিল প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন ঢাকার মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট শা‌হিনুর রহমান।

সোমবার তদন্ত কর্মকর্তা র‌্যা‌বের অতিরিক্ত পু‌লিশ সুপার খন্দকার শ‌ফিকুল আলমের প্রতিবেদন দাখিল করার কথা ছিল। এ নিয়ে প্র‌তিবেদন দা‌খিলের তা‌রিখ ৭২ বারের মতো পেছাল।

সবশেষ গত ৩ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা হাইকোর্টে দা‌খিল করা অগ্রগতির প্রতিবেদনে বলেন, সাগর-রুনি হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন অপরিচিত ব্যক্তি জড়িত ছিল। সাগরের হাতে বাঁধা চাদর ও রুনির টি-শার্টে ওই দুই ব্যক্তির ডিএনএর প্রমাণ মিলেছে।

অপরাধীদের শনাক্ত করতে ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারী মার্কিন যুক্তরাষ্ট্রের দুইটি ল্যাব যথাক্রমে ইন্ডিপেনডেন্ট ফরেনসিক সার্ভিস ও প্যারাবন স্ন্যাপশট ল্যাব কর্তৃপক্ষের সঙ্গে বর্তমানে যোগাযোগ অব্যাহত আছে। প্রতিষ্ঠান দুইটি ডিএনএর মাধ্যমে অপরাধীর ছবি বা অবয়ব প্রস্তুতের প্রচেষ্টায় কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন : আরও এক সপ্তাহ খোলা থাক‌বে রাজধানীর সুপার শপ

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি তাদের ভাড়া বাসায় নির্মমভাবে খুন হন। পরদিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড